Career Planning Seminar on THM & Live Cooking Show

Career Planning Seminar on THM & Live Cooking Show

Date & Time of the Seminar: 18th May 2017 at 11am-2pm

Organized By: Alhaj Mockbul Hossain University College

Venue: Tony Khan Culinary Institute – TKCI

ধানমন্ডি তে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ও
কুলিনারি আর্ট বিষয়ক সেমিনার

১৮ মে ২০১৭ আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজএর এডুকেশন পার্টনার “টনি খান কুলিনারি ইন্সটিটিউট এন্ড হোটেল ম্যানেজমেন্ট”, ধানমন্ডি ঢাকা কর্তৃক আয়োজিত ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ও কুলিনারি আর্ট বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়।

টনি খান কুলিনারি ইন্সটিটিউট এর ডিরেক্টর (হিউম্যান রিসার্স), জনাব মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও হেড অব মার্কেটিং জনাব মাহবুব আলম নাহিয়ান এর সঞ্চালনায় উক্ত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে পিপল’স ইউনিভার্সিটি-র ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান জনাব ডঃ শেখ মাহাবুব আলম বলেন , “বাংলাদেশসহ বর্তমান বিশ্বে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ের চাহিদা এবং বিশ্বব্যাপী কর্মসংস্থান ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে। তিনি ছাত্র-ছাত্রীদের এ সুযোগ গ্রহণ করে নিজেকে বিশ্বমানের দক্ষ জনশক্তি হিসাবে গড়ে তোলার জন্য আহবান জানান”।
বিশেষ অতিথির বক্তব্যে পার্ল–বে ট্যুরিজম ও সিগনেচার কফি রিপাবলিক এর সিইও জনাব এস.এম. সাহাব উদ্দিন বলেন, বাংলাদেশে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট এর উন্নয়নের জন্য সরকারের ব্যাপক পৃষ্ঠপোষকতা সময়ের দাবী রাখে।
আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ এর সম্মানিত অধ্যক্ষ জনাব আ.ফ.ম রেজাউল হাসান বিশেষ অতিথির বক্তব্যে বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয় অধীভূক্ত কলেজ গুলোতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ থেকে “ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট” বিষয়টি অধীভূক্তি দিয়ে দক্ষ ও মানসম্মত জনশক্তি গড়ে তোলার সুযোগ সৃষ্টি করেছেন এজন্য তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি মহোদয়ের প্রশংসা করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – টনি খান কুলিনারি ইন্সটিটিউট এর ফাউন্ডার প্রিন্সিপাল জনাব হুমায়ুন কবির, মমো ইন হোটেল এন্ড রিসোট এর ডিরেক্টর অব মার্কেটিং- জনাব সংযুক্তা রাণী দাস, আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ এর “ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট” বিভাগের বিভাগীয় প্রধান- জনাব সৈয়দ মুহাম্মদ ইউসুফ সহ প্রমুখ ব্যক্তিবর্গ ও ছাত্র-ছাত্রীবৃন্দ ।

অনুষ্ঠানের এক পর্বে টনি খান কুলিনারি ইন্সটিটিউট এর “Culinary Arts and Live Cooking Show” প্রদর্শিত হয় ।
অনুষ্ঠান শেষে অথিতি ও ডেলিগেটদের “Culinary Arts and Live Cooking Show” তে প্রস্তুতকৃত সুস্বাদু খাবার দিয়ে দুপুরের খাবার পরিবেষণ করা হয়।

X

Pin It on Pinterest

X